বিপিএল ২০২৪ লাইভ খেলা দেখার উপায়

 




আপনি কি জানেন এরকম অনেক সফটওয়্যার রয়েছে যা দিয়ে আপনি মোবাইলে ক্রিকেট খেলা দেখতে পারবেন? হ্যাঁ আজ আমি জানাবো আপনাদের এমন কিছু সফটওয়্যার ব্যাপারে যার মাধ্যমে আপনি যেখানে খুশি ইচ্ছে বসে ক্রিকেট খেলা দেখতে পারবেন লাইভ। চলুন তাহলে জেনে নেওয়া যাক বিভিন্ন ক্রিকেট খেলা লাইভ দেখার সফটওয়্যার সম্পর্কে।

মানুষ এখন নিজেকে আপডেট করার জন্য কোনো না কোনো মাধ্যমে যা প্রয়োজন তা পেয়ে যাচ্ছে। সে হিসাবে মানুষ তা আবিষ্কার করছে। যার ফলে দিন দিন যুগ পাল্টাচ্ছে, সময় আগাচ্ছে, উন্নতি হচ্ছে।

আপনি যদি একজন খেলা ভক্ত মানুষ হয়ে থাকেন তাহলে খেলা দেখার বিভিন্ন উপায় আপনার জানা থাকা দরকার। বর্তমানে বিশ্বকাপ ক্রিকেট চলছে, আর আপনি খেলা মিস করবেন তা কি হয়? মোবাইলে খেলা দেখার অনেক সুবিধা রয়েছে। যেমনঃ আপনি বাইরে বা কাজের জন্য বাসায় থাকতে পারছেন না, এমনতাবস্থায় খেলা চললে আপনি বাইরে বসেই মোবাইলে খেলা উপভোগ করতে পারবেন। তাছাড়াও আপনার বাড়িতে টিভি না থাকলে বা আপনি টিভিতে অভ্যস্ত না থাকলে মোবাইলেই খেলা উপভোগ করতে পারেন।

বর্তমান সময়ে আপনি যদি লাইভ ক্রিকেট খেলা দেখতে চান। তাহলে আপনি এমন অনেক লাইভ ক্রিকেট খেলা দেখার উপায় খুঁজে পাবেন। যেমন ধরুন, আপনি যদি কম্পিউটার ব্যবহার করেন। তাহলে আপনি অনলাইন এর মধ্যে এমন অনেক ধরনের Cricket Khela Dekhar Software খুঁজে পাবেন। যে গুলোর সাহায্য কোন প্রকার ঝামেলা ছাড়াই নিজের ঘরে বসে ক্রিকেট খেলা লাইভ উপভোগ করতে পারবেন।

তবে আমাদের মধ্যে এমন অনেকেই আছেন। যারা মূলত এন্ড্রয়েড মোবাইল ব্যবহার করেন। তো তাদের মনে একটি প্রশ্ন জেগে থাকবে। আর সেই প্রশ্নটি হল মোবাইলে লাইভ খেলা দেখার উপায় কি। তো আপনার মনে যদি এই ধরনের প্রশ্ন জেগে থাকে। তাহলে শুনুন… এখন আপনি চাইলে আপনার হাতে থাকা মোবাইল দিয়ে। অনলাইনে থাকা বিভিন্ন ধরনের লাইভ ক্রিকেট খেলা দেখার অ্যাপস এর মাধ্যমে। মোবাইল দিয়েই সরাসরি ক্রিকেট খেলা লাইভ দেখতে পারবেন।

কিভাবে লাইভ ক্রিকেট খেলা দেখবো?

আমরা যখন লাইভ ক্রিকেট খেলা দেখতে চাই। তখন মনে করি যে, শুধুমাত্র ক্রিকেট খেলা লাইভ দেখার সফটওয়্যার। এবং ক্রিকেট খেলা লাইভ দেখার অ্যাপস এর মাধ্যমে সরাসরি খেলা দেখা যায়। তো যারা আসলে এমনটা ভেবে থাকেন, তাদের ধারণা সম্পূর্ণ ভুল। কারণ এই ধরনের খেলা দেখার এ্যাপস বা খেলা দেখার সফটওয়্যার ছাড়াও। আপনি বিভিন্ন ধরনের খেলা দেখার ওয়েবসাইট এর মাধ্যমে ক্রিকেট সহ যে কোনো ধরনের খেলা লাইভ দেখতে পারবেন।

তবে, আপনি যদি কোন প্রকার ঝামেলা ছাড়াই খুব সহজ ভাবে লাইভ ক্রিকেট খেলা দেখতে চান। তাহলে আপনি ক্রিকেট খেলা লাইভ দেখার সফটওয়্যার গুলো ব্যবহার করার চেষ্টা করবেন। আর আজকে আপনি এমন সব কাজের কিছু ক্রিকেট খেলা লাইভ দেখার এপ্যস ।

  • G TV Live sports 
  • live sports TV streaming 
  • Live Sports HD Tv
  • SonyLiv
  • BINGE 
  • Yahoo Sports
  • ZEE5
  • Hd streamz
এ সমস্ত এপস গুগলে সারচ করলে পেয়ে যাবেন। গুগলে গিয়ে সারচ কনসলে এপস এর নাম সারচ করলেই পেয়ে যাবেন এপস।

মোবাইলে খেলা দেখার উপায়

এবার আসল কথায় আসি, মোবাইলে খেলা দেখার উপায়। বিভিন্ন ক্রিকেট খেলা লাইভ দেখার সফটওয়্যার রয়েছে যার মাধ্যমে আপনি যেকোনো খেলা মোবাইলে লাইভ দেখতে পারবেন। অ্যাপ মোবাইলের প্লে স্টোর থেকে ডাউনলোড করে খেলা উপভোগ করবেন। লাইভ ক্রিকেট খেলা দেখার লিংক, সফটওয়্যার ও বিভিন্ন অ্যাপ সম্পর্কে আরো বিস্তারিত নিচে আলোচনা করা হয়েছে। ভালোভাবে ধারণা নিতে সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়ুন।

লাইভ ক্রিকেট খেলা দেখার লিংক

ক্রিকেট খেলা লাইভ দেখার সফটওয়্যার | Live Cricket Khela Software

ক্রিকেট খেলা দেখার মোবাইলে কিছু সফটওয়্যার ব্যবহার করা হয়। আপনি চাইলেই মোবাইলে সেই সফটওয়্যারের মাধ্যমে লাইভ খেলা উপভোগ করতে পারবেন। নিচে সবচেয়ে জনপ্রিয় ও বহুল প্রচলিত সফটওয়্যারগুলো দেওয়া হলো। আপনি চাইলে আপনার এন্ড্রয়েড মোবাইলে সফটওয়্যারগুলো দিয়ে লাইভ খেলা দেখতে পারবেন। খুব সহজ প্রক্রিয়া।

জাস্ট মোবাইলে গুগল প্লে স্টোর থেকে ফ্রিতে ডাউনলোড করে ইন্সটল করে নিবেন। ঝামেলা নেই, একদম সহজে এবং এবং ফ্রি তে আপনি খেলা দেখতে পারবেন। সবচেয়ে প্রিয় কয়েকটি ক্রিকেট খেলা লাইভ দেখার সফটওয়্যার এর নাম নিচে দেওয়া হলোঃ

G TV Live sports 

live sports TV streaming 

Live Sports HD Tv

SonyLiv

BINGE 

Yahoo Sports

ZEE5

এগুলো মোবাইলে ব্যবহার করা যায় এমন সফটওয়্যার।  এগুলো আপনার এন্ড্রয়েড ফোনের গুগল প্লে স্টোর থেকে ফ্রি তে ডাউনলোড করে খুব সহজেই সরাসরি খেলা দেখতে পারবেন। তাই এইগুলো সবার অধিক প্রিয় ক্রিকেট খেলা লাইভ দেখার সফটওয়্যার।

লাইভ ক্রিকেট খেলা ওয়েবসাইট

Live Cricket Website: আমরা যারা নিয়মিত ইন্টারনেট ব্যবহার করি। তারা বেশ ভালো করে জানি যে, এক একটি ওয়েবসাইট একেক রকম কাজে ব্যবহার করা হয়ে থাকে। ঠিক তেমনি ভাবে আপনি এমন অনেক ওয়েবসাইট দেখতে পারবেন। যে গুলো মূলত লাইভ ক্রিকেট খেলা ওয়েবসাইট হিসেবে পরিচিত। তো এবার আমি আপনাকে সেরকম কিছু ওয়েবসাইট এর নাম শেয়ার করব। যে খেলা দেখার ওয়েবসাইট গুলো তে আপনি আপনার পছন্দের ক্রিকেট খেলা গুলো সরাসরি দেখতে পারবেন।


01- Cricbuzz

আপনি ইন্টারনেট এর মধ্যে মোট যত গুলো লাইভ ক্রিকেট খেলা ওয়েবসাইট দেখতে পারবেন। তার মধ্যে সবচেয়ে কার্যকরী ওয়েবসাইট হলো, Cricbuzz. তবে এই ওয়েবসাইট থেকে আপনি লাইভ ক্রিকেট খেলা দেখতে পারবেন না। বরং চলমান সময়ে যে সকল ক্রিকেট খেলা হবে। সে গুলোর লাইভ স্কোর জেনে নিতে পারবেন। আর আপনি যদি লাইভ ক্রিকেট খেলা দেখার পাশাপাশি সেই খেলার স্কোর জানতে চান। তাহলে অবশ্যই আপনি একবার হলেও এই লাইভ ক্রিকেট খেলা ওয়েবসাইট এর মধ্যে ভিজিট করে দেখবেন।

02- Facebook

আপনি যদি কোন ধরনের ক্রিকেট খেলা লাইভ দেখার সফটওয়্যার কিংবা ক্রিকেট খেলা দেখার অ্যাপস ব্যবহার করতে না চান। সে ক্ষেত্রে আপনাকে ফেসবুকে যেতে হবে। কারণ ফেসবুক এখন মেসেজিং প্ল্যাটফর্ম এর পাশাপাশি ভিডিও ফিচার যুক্ত করেছে। আর সেক্ষেত্রে আপনি যদি ফেসবুক এর সার্চ অপশনে গিয়ে, “Today Cricket Live” লিখে সার্চ করেন। তাহলে আপনি আজকের খেলা লাইভ দেখতে

এ যুগে হাতে স্মাট মোবাইলের মাধ্যমে যে কোনো প্রান্তে থেকেই খেলা দেখা সম্ভব। ইন্টারনেটের মাধ্যমে। শুধু মোবাইলে মেগাবাইট থাকলেই সম্ভব। আপনার খেলার প্রতি আগ্রহ থাকলেই সম্ভব।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url